1. admin@dainiktalashtimes.com : admin :
বাউফলে যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে ৪ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা - দৈনিক তালাশ টাইমস্
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনায় কৃষক লীগ কেন্দ্রীয় নেত্রী হালিমা রহমান সহ গ্রেপ্তার ১৫ আদিতমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচার নিয়ন্ত্রন করছে পুলিশের নিয়োগকৃত লাইনম্যান পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার শেরপুরে ভারতীয় মদসহ গ্রেফতার বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ সিংড়ায় চলছে নিম্নমানের ইট দিয়ে পাঁকা রাস্তা নির্মাণ ও ব্যাপক অনিয়ম বগুড়া জেলার শেরপুরে তামিম হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যেই খু-নের রহস্য উন্মোচন ও আসামী গ্রেপ্তার মুন্সীগঞ্জে পদ্মায় একদিনে ভাঙলো ৭ দোকান ১০টি হুমকির মুখে দিনাজপুরে ৯০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার নীলফামারীতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন আটক

বাউফলে যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে ৪ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা

  • প্রকাশিত: বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ১৫৫ ,০০ বার শেয়ার হয়েছে

এম,সাইদুর রহমান-ক্রাইম রিপোর্টার:

বাউফলে পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুজ্জামান খান রিয়াদ এর বিরুদ্ধে গত ২৮শে জুন কালবেলা সহ বেশকিছু অনলাইন পোর্টালে প্রকাশিত “অন্যের বউ ভাগিয়ে নেওয়ার অভিযোগে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা” শিরোনামে সংবাদ প্রকাশিত হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সহ গোটা এলাকায় আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। প্রকাশিত ওই সংবাদ মিথ্যা ও ভিত্তিহীন বলে জানান ভুক্তভোগী আরিফুজ্জামান খান রিয়াদ।

রিয়াদ খান জানান, কালবেলা সহ বেশকিছু অনলাইন পত্রিকায় প্রকাশিত নিউজগুলো পরিপূর্ণ ও বস্তুনিষ্ঠ ব্যাখ্যা প্রকাশ করেনি।তাঁরা আমাকে আক্রোশ মূলকভাবে মানহানি করার জন্য মনগড়া সংবাদ প্রকাশ করেছে।প্রকাশিত ওই সংবাদগুলো মিথ্যা ও ভিত্তিহীন।

আরিফুজ্জামান খান রিয়াদ প্রেসক্লাব বাউফল এর সভাপতি ও জাতীয় দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার।

যানা গেছে, রিয়াদ খানের মানহানিকর সংবাদ প্রকাশ করায় ৪ জনের নামে বরিশাল সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। আজ (৩জুলাই) বুধবার আরিফুজ্জামান খান রিয়াদ নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামীরা হলেন, কালবেলা পত্রিকার বাউফল সংবাদদাতা জিএম মশিউর রহমান মিলন, মর্নিং পোষ্ট.কম নামের অনলাইন পোর্টালের বাউফল প্রতিনিধি মোঃ ফিরোজ, অনলাইন পোর্টাল বাউফল প্রতিদিন.কম এর সম্পাদক এনামুল হক এনা, সময় নিউজের পটুয়াখালী জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন বাদল।

মামলার এজাহারে বাদী আরিফুজ্জামান খান রিয়াদ উল্লেখ করেন, আসামীদের সঙ্গে আমার পেশাগত ও আদর্শগত মত পার্থক্য রয়েছে। সম্প্রতি সানজানা খান সিঁথি নামের এক নির্যাতিত নারীকে আমি পেশাগত পরামর্শ দেওয়ায় ক্ষিপ্ত হন উল্লেখিত আসামীরা। আমাকে সামাজিকভাবে মানহানী ও হেনস্তা করার উদ্দেশ্যে ওই নারীর স্বামীকে দিয়ে আসামীরা আমার নামে আদালতে একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন।

পরবর্তীতে আসামীরা পরস্পর যোগাযোগ করে বিভিন্ন অনলাইন পোর্টালে ’অন্যের বউ ভাগিয়ে নেওয়ায় অভিযোগে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা’ শিরোনাম দিয়ে আমার নামে মিথ্যা সংবাদ প্রকাশ করে। আদালত মামলাটি আমলে নিয়ে বাউফল থানার ওসিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এই বিষয়ে মোঃ আরিফুজ্জামান খান রিয়াদ বলেন, আমার স্ত্রী সন্তান রয়েছে। আমি আমার পরিবার নিয়ে বাসায় অবস্থান করছি। আমি এক নির্যাাতিত নারীকে পেশাগত সহায়তা দেওয়ায় আসামীরা আমার উপর ক্ষিপ্ত হন। তারা নির্যাতনকারীর পক্ষ নিয়ে আমাকে হয়রানী, অপমান, অপদস্ত করা শুরু করেন।

এক পর্যায়ে নির্যাতিত নারীর স্বামীকে ব্যবহার করে আমার বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করে। একই সঙ্গে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে আমাকে হয়রানী শুরু করে।

প্রকাশিত সংবাদে আমার বক্তব্য না নিয়ে আমাকে পলাতক উল্লেখ করে আসামীরা মুখরোচক গল্প তৈরি করে। আমি এর জন্য আদালতের স্বরনাপন্ন হয়েছি। আশা করছি আমি ন্যায় বিচার পাবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • কপিরাইট আইন ২০১৯-২০২৩সর্বত্র সংরক্ষিত
                          কারিগরি সহায়তায়: JHBD