1. admin@dainiktalashtimes.com : admin :
ভাঙ্গায় বাস- পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত ১৫ - দৈনিক তালাশ টাইমস্
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনায় কৃষক লীগ কেন্দ্রীয় নেত্রী হালিমা রহমান সহ গ্রেপ্তার ১৫ আদিতমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচার নিয়ন্ত্রন করছে পুলিশের নিয়োগকৃত লাইনম্যান পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার শেরপুরে ভারতীয় মদসহ গ্রেফতার বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ সিংড়ায় চলছে নিম্নমানের ইট দিয়ে পাঁকা রাস্তা নির্মাণ ও ব্যাপক অনিয়ম বগুড়া জেলার শেরপুরে তামিম হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যেই খু-নের রহস্য উন্মোচন ও আসামী গ্রেপ্তার মুন্সীগঞ্জে পদ্মায় একদিনে ভাঙলো ৭ দোকান ১০টি হুমকির মুখে দিনাজপুরে ৯০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার নীলফামারীতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন আটক

ভাঙ্গায় বাস- পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত ১৫

  • প্রকাশিত: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৯৩ ,০০ বার শেয়ার হয়েছে

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর

ফরিদপুর- বরিশাল মহাসড়কের ভাঙ্গার পুকুরিয়া বাসস্ট্যান্ড ও নগরকান্দা ও ভাঙ্গা সংলগ্ন এলাকায় গোল্ডেন লাইন বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ১৫ জন যাত্রী আহত হয়েছে।

৫ জুলাই শুক্রবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনায় পিকআপের চালক ও সহকারী ঘটনা স্থলেই নিহত হয়েছে। বাসটি পিকআপকে চাপা দেওয়ার কারণে পিকআপের ভেতরে চালক মৃত অবস্থায় এখনো আটকা পড়ে আছে ।

নিহতরা হলেন,পিকআপের চালক রাজু (৩০)পিতা মৃত আফাই প্রাং গ্রাম – নাজিমপুর থানা-পাবনা সদর,জেলা- পাবনা ও হেলপার সুমন (২৯) একই গ্রামের বাসিন্দা। উদ্ধার কাজে ঘটনা স্থলে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও ভাঙ্গা হাইওয়ে পুলিশ একত্রে কাজ করছে। আহতদের উদ্ধার করে ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী জানান, দুপুরে ফরিদপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটা বাস ও ফরিদপুর গামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয় ।

এ সময় বাস ও পিকাআপের সামনের অংশ সম্পূর্ণ দূমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার সময় বাস- পিকআপ ছিটকে গিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে বিদ্যুতের খুঁটি ভেঙে পড়ে। এঘটনায় ভাঙ্গা অঞ্চলের বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। নিহতদের পরিচয় পাওয়ার জন্য আমরা কাজ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • কপিরাইট আইন ২০১৯-২০২৩সর্বত্র সংরক্ষিত
                          কারিগরি সহায়তায়: JHBD