1. admin@dainiktalashtimes.com : admin :
ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার সহ ৬ জন গ্রেপ্তার - দৈনিক তালাশ টাইমস্
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনায় কৃষক লীগ কেন্দ্রীয় নেত্রী হালিমা রহমান সহ গ্রেপ্তার ১৫ আদিতমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচার নিয়ন্ত্রন করছে পুলিশের নিয়োগকৃত লাইনম্যান পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার শেরপুরে ভারতীয় মদসহ গ্রেফতার বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ সিংড়ায় চলছে নিম্নমানের ইট দিয়ে পাঁকা রাস্তা নির্মাণ ও ব্যাপক অনিয়ম বগুড়া জেলার শেরপুরে তামিম হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যেই খু-নের রহস্য উন্মোচন ও আসামী গ্রেপ্তার মুন্সীগঞ্জে পদ্মায় একদিনে ভাঙলো ৭ দোকান ১০টি হুমকির মুখে দিনাজপুরে ৯০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার নীলফামারীতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন আটক

ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার সহ ৬ জন গ্রেপ্তার

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ৩৫ ,০০ বার শেয়ার হয়েছে

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও

সম্প্রতি গত ৮ জুলাই সোমবার ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা সার্বিক দিক-নিদের্শনায় ঠাকুরগাঁও জেলায় আইন শৃঙ্খলা রক্ষার্থে পরিচালনা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিযানে ১০০ গ্রাম শুকনো গাঁজা, ৩৭ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ৫ লিটার চোলই মদ উদ্ধার সহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। ভূল্লী থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫ নং– বালিয়া ইউপির কুমারপুর (ডাঙ্গাপাড়া) গ্রামের মৃত আনারুল ইসলাম এর মোঃ আল আমিন (৩৮), এর বসতবাড়ির ভিতর থেকে ৬ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার সহ তাকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তার বিরুদ্ধে ভূল্লী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ঠাকুরগাঁও সদর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২ নং– সালন্দর ইউপির সিংপাড়া এবং জামুরীপাড়া গ্রামের প্রদীপ সেন এর ছেলে মিঠুন চন্দ্র সেন ( ১৯) বাতেনের মোড়ের ২০০ গজ পশ্চিমে বিন্নিকাটা পুকুরের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে ১৫ (পনের) ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার সহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

হরিপুর থানার পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪ নং- ডাঙ্গীপাড়া ইউপীর ডাঙ্গীপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে জালাল উদ্দিন পাইলট (৪৮) মোঃ মফিজ এর আমবাগানের ভিতর থেকে ১০০ (একশত) গ্রাম শুকনো গাঁজা উদ্ধার সহ মাঃ জালাল উদ্দীন পাইলট (৪৮)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। রুহিয়া থানার পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন থানাধীন ২১ নং ঢোলারহাট ইউপির রুহিয়া হতে ঢোলারহাটগামী পাকা রাস্তার সুখের ব্রীজের কাছে কাচা রাস্তা থেকে ৫ (পাঁচ) লিটার চোলাইমদ উদ্ধার সহ ধর্মপুর গ্রামের খিতেন্দ্র নাথ এর ছেলে বিধান চন্দ্র রায় (২৭), এবং আচকা (পাট) কাটুপাড়া গ্রামের আব্দুস সোবহান এর ছেলে মোঃ সাগর (২২) কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। পীরগঞ্জ থানার পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পৌরসভাধীন জরিফা মঞ্জিল হতে কলেজ বাজারগামী বাইপাস পাকা রাস্তার উপর থেকে ১৬(ষোল) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার সহ রঘুনাথপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে মো: জনি,কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তার বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • কপিরাইট আইন ২০১৯-২০২৩সর্বত্র সংরক্ষিত
                          কারিগরি সহায়তায়: JHBD