1. admin@dainiktalashtimes.com : admin :
বগুড়া সদর সাব-রেজিস্ট্রি অফিসের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ - দৈনিক তালাশ টাইমস্
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনায় কৃষক লীগ কেন্দ্রীয় নেত্রী হালিমা রহমান সহ গ্রেপ্তার ১৫ আদিতমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচার নিয়ন্ত্রন করছে পুলিশের নিয়োগকৃত লাইনম্যান পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার শেরপুরে ভারতীয় মদসহ গ্রেফতার বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ সিংড়ায় চলছে নিম্নমানের ইট দিয়ে পাঁকা রাস্তা নির্মাণ ও ব্যাপক অনিয়ম বগুড়া জেলার শেরপুরে তামিম হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যেই খু-নের রহস্য উন্মোচন ও আসামী গ্রেপ্তার মুন্সীগঞ্জে পদ্মায় একদিনে ভাঙলো ৭ দোকান ১০টি হুমকির মুখে দিনাজপুরে ৯০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার নীলফামারীতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন আটক

বগুড়া সদর সাব-রেজিস্ট্রি অফিসের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ

  • প্রকাশিত: বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৮৬ ,০০ বার শেয়ার হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় গতকাল সদর সাব-রেজিস্ট্রি অফিসে অনিয়ম দুর্নীতির কারণে তিন দিন যাবত দলিল লেখা বন্ধ এবং দলিল রেজিস্ট্রি না হওয়ার অভিযোগ উঠেছে।

অভিযোগ সূত্রে জানা যায়,অফিস সহকারী তানজিল আল সরকারের বিরুদ্ধে। উক্ত ব্যক্তির উপরে অর্পীত দায়িত্বের বাহিরে সাব-রেজিস্ট্রারের উপরে অর্পিত দায়িত্বের কাজ যেমন দলিল যাচাই-বাছাই বা চেক করা,দলিলের বিষয়ে কাগজপত্র বিভিন্ন ভুল-ভ্রান্তির অযুহাতে অনিয়ম তান্ত্রিক ভাবে অবৈধ অর্থ দাবী করে আসছেন এবং অযথা দলিল লেখকসহ আগত আপামর জন-সাধারনের সাথে খারাপ আচরণ ও দুর্ব্যবহার করেন। বিভিন্ন কাজের দোহাই দিয়ে দলিল রেজিস্ট্রি করে না। সেই কারনে বাংলাদেশ দলিল লেখক সমিতি বগুড়া সদর শাখার সকল দলিল লেখকগণ গত ৭জুলাই থেকে অনির্দিষ্ট কালের জন্য দলিল রেজিস্ট্রির কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে।

অভিযুক্ত ব্যক্তির কাছে অভিযোগের বিষয়টি জানতে চাইলে,অফিস সহকারি তানজিল আল সরকার বিষয়টি অস্বীকার করে অবগত নয় বলে জানান এবং বিষয়টি উর্দ্বোতন কর্তৃপক্ষ কোন নোটিশ বা মৌখিক ভাবেও জানাননি বলে জানান তিনি।

এতে বাংলাদেশ দলিল লেখক সমিতি বগুড়া সদর শাখার সভাপতি মকছুদুল ও সাধারণ সম্পাদক জরুল ইসলাম টুকু জানান যে,বিষয়টি নিয়ে জেলা রেজিস্টারের সাথে সমন্বয়ের জন্য আলোচনা চলছে।

এবিষয়ে বগুড়া জেলা রেজিস্টার জানায়,এই অভিযোগের বিষয়ে তিনি কোন কিছু জানেন না তবে অভিযোগটি হাতে পেলে যথাযথ বিধি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • কপিরাইট আইন ২০১৯-২০২৩সর্বত্র সংরক্ষিত
                          কারিগরি সহায়তায়: JHBD