1. admin@dainiktalashtimes.com : admin :
মুন্সীগঞ্জে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ - দৈনিক তালাশ টাইমস্
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনায় কৃষক লীগ কেন্দ্রীয় নেত্রী হালিমা রহমান সহ গ্রেপ্তার ১৫ আদিতমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচার নিয়ন্ত্রন করছে পুলিশের নিয়োগকৃত লাইনম্যান পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার শেরপুরে ভারতীয় মদসহ গ্রেফতার বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ সিংড়ায় চলছে নিম্নমানের ইট দিয়ে পাঁকা রাস্তা নির্মাণ ও ব্যাপক অনিয়ম বগুড়া জেলার শেরপুরে তামিম হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যেই খু-নের রহস্য উন্মোচন ও আসামী গ্রেপ্তার মুন্সীগঞ্জে পদ্মায় একদিনে ভাঙলো ৭ দোকান ১০টি হুমকির মুখে দিনাজপুরে ৯০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার নীলফামারীতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন আটক

মুন্সীগঞ্জে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৫৬ ,০০ বার শেয়ার হয়েছে

ওসমান গনি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্দ্যোগে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মুন্সীগঞ্জে জেলা পর্যায়ে ৫ দিন ব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

২৯ শে জুন শনিবার  বিকেল ৩ টায় শহীদ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের এমপি হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল আলমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ সুভাষ চন্দ্র হীরা, গজারিয়া কলিমুল্লাহ অনার্স কলেজের অধ্যক্ষ গোলাম মুতুর্জা, জেলা ক্রীড়া অফিসার খাদিজা পারভীন, সহকারী কমিশনার খালেদ সাইফুল্লাহ, সরকারি হরগঙ্গা কলেজের সহকারী অধ্যাপক ফারুক আহম্মেদ, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর বাছিরউদ্দিন জুয়েল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মইন কাদের রবিন, যুগ্ম-সম্পাদক আয়নাল হক স্বপন।

আজ ফাইনাল খেলায় মাঠে খেলতে নামে সরকারি হরগঙ্গা কলেজ ও গজারিয়া কলিমুল্লাহ অনার্স কলেজ। এই খেলায় ৩-১ গোলে গজারিয়া কলিমুল্লাহ অনার্স কলেজ কে হারিয়ে সরকারি হরগঙ্গা কলেজ জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সরকারি হরগঙ্গা কলেজের পক্ষে ১ম গোলটি করে অপূর্ব, ২য় গোলটি করে রিয়াদ ও ৩য় গোলটি করে ফয়সাল। গজারিয়া কলিমুল্লাহ অনার্স কলেজের পক্ষে একমাত্র গোলটি করে ইমন।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল আলম। তিনি বলেন, ক্রীড়া মানুষের শারীরিক এবং মানসিক শক্তির জন্য প্রয়োজন। বর্তমানে কিশোর ও তরুণদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় আগ্রহী করতে হবে। এতে মাদকের মতো ভয়াবহতার হাত থেকে যুব সমাজ রক্ষা পাবে। তারা খেলাধুলার মধ্যে থাকলে ঐ নেশা দূরে থাকতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • কপিরাইট আইন ২০১৯-২০২৩সর্বত্র সংরক্ষিত
                          কারিগরি সহায়তায়: JHBD