1. admin@dainiktalashtimes.com : admin :
আমাদের সম্পর্কে
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনায় কৃষক লীগ কেন্দ্রীয় নেত্রী হালিমা রহমান সহ গ্রেপ্তার ১৫ আদিতমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচার নিয়ন্ত্রন করছে পুলিশের নিয়োগকৃত লাইনম্যান পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার শেরপুরে ভারতীয় মদসহ গ্রেফতার বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ সিংড়ায় চলছে নিম্নমানের ইট দিয়ে পাঁকা রাস্তা নির্মাণ ও ব্যাপক অনিয়ম বগুড়া জেলার শেরপুরে তামিম হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যেই খু-নের রহস্য উন্মোচন ও আসামী গ্রেপ্তার মুন্সীগঞ্জে পদ্মায় একদিনে ভাঙলো ৭ দোকান ১০টি হুমকির মুখে দিনাজপুরে ৯০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার নীলফামারীতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন আটক

আমাদের সম্পর্কে


দৈনিক তালাশ টাইমস্


  • মূলনীতি: সত্য প্রকাশে আপোসহীন
  • ভূমিকা: দৈনিক তালাশ টাইমস্ বাংলাদেশের একটি প্রচলিত বাংলা ভাষার অনলাইন দৈনিক পত্রিকা। এটি ২০১৮সালের ১২ই মার্চ প্রথম অনলাইন সংবাদ প্রকাশিত হয়। এটি বর্তমান জনপ্রিয় অনলাইন পত্রিকা। যার সরকারি রেজিঃ ১০৬৪। দৈনিক তালাশ টাইমস্ এ বর্তমান ২৩০০এর অধিক সংবাদকর্মী নিযুক্ত আছে।
  • ইতিহাস: দৈনিক তালাশ টাইমস্ ২০১৮-০৩-১২ রোজ সোমবার প্রথম নিজেদের আত্মপ্রকাশ করে। মোঃ ইমরুল হাসান এর হাতে দৈনিক তালাশ টাইমস্ এর প্রতিষ্ঠিত হয়। পরে মোঃ মুজিবুর রহমান কে প্রধান সম্পাদক, মোঃ ইমরুল হাসান কে প্রকাশক ও সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়। পত্রিকাটি জাতীয়, আন্তর্জাতিক ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজেদের জড়িয়ে রেখেছে। উল্লেখ্য, মিথ্যা/ভুয়ো খবরের অপপ্রচার রোধ, সমাজে নারীদের সমান অধিকার প্রতিষ্ঠা, দেশের ভাবমূর্তি সকলের কাছে তুলে ধরা, ন্যায়ের পথে চলা ও অন্যায়ের বিরুদ্ধে লেখনির মাধ্যমে সকলের নজর কেড়েছে।
  • পত্রিকার বর্ণনা: দৈনিক তালাশ টাইমস্ সর্বপ্রথম নিজেদের ওয়েবসাইটে প্রথম সংবাদ প্রকাশ করে এবং পরবর্তীতে ইপেপার মুদ্রণ করেছিল। যার ৫টি কলাম ও ৩সারির মোট ৮পাতার ছাপা পত্রিকা প্রকাশ করেছিল।
  • নিয়মিত প্রকাশ: দৈনিক তালাশ টাইমস্ এর নিয়মিত কোনা-না-কোন আয়োজন থাকে। এরমধ্যে জাতীয়, আন্তর্জাতিক, সম্পাদকীয়, খেলাধুলা, বিনোদন, চাকরির খবর, পড়ালেখা, ধর্ম উল্লেখযোগ্য। তাছাড়া বিভিন্ন দিবস কিংবা ধর্মীয় ও জাতীয় উৎসবে “বিশেষ প্রতিবেদন” প্রকাশ করে থাকে।
  • সামাজিক অবদান: দৈনিক তালাশ টাইমস্ সংবাদ প্রকাশের পাশাপাশি নানা ধরনের সামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকে। বিশেষ করে দূর্ঘটনা আহত শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান, শীতার্ত মানুষের বস্ত্র প্রদান, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, অসহায় ও দুস্থ মানুষের আর্থিক সেবা ও কোভিড-১৯ এ মানুষের প্রয়োজনীয় সামগ্রী সরবরাহের মাধ্যমে সবার মন জয় করেছে। তাছাড়া সড়ক দুর্ঘটনায় নিহত স্কুল ছাত্রদের নিয়ে প্রতিবাদী সংবাদ করায় বাহ্‌বা পেয়েছিল।

দৈনিক তালাশ টাইমস্ এর সাথে থাকার জন্য ধন্যবাদ। সত্য সংবাদ প্রকাশের সর্বশেষ আপডেট পেতে আমাদের গুগল নিউজ, ফেসবুক পেইজ ফলো করতে পারেন। ধন্যবাদ।


 

  • কপিরাইট আইন ২০১৯-২০২৩সর্বত্র সংরক্ষিত
                          কারিগরি সহায়তায়: JHBD