1. admin@dainiktalashtimes.com : admin :
নায়িকা নয়, শাকিবের মা হয়ে আসছেন মাহি - দৈনিক তালাশ টাইমস্
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনায় কৃষক লীগ কেন্দ্রীয় নেত্রী হালিমা রহমান সহ গ্রেপ্তার ১৫ আদিতমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচার নিয়ন্ত্রন করছে পুলিশের নিয়োগকৃত লাইনম্যান পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার শেরপুরে ভারতীয় মদসহ গ্রেফতার বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ সিংড়ায় চলছে নিম্নমানের ইট দিয়ে পাঁকা রাস্তা নির্মাণ ও ব্যাপক অনিয়ম বগুড়া জেলার শেরপুরে তামিম হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যেই খু-নের রহস্য উন্মোচন ও আসামী গ্রেপ্তার মুন্সীগঞ্জে পদ্মায় একদিনে ভাঙলো ৭ দোকান ১০টি হুমকির মুখে দিনাজপুরে ৯০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার নীলফামারীতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন আটক

নায়িকা নয়, শাকিবের মা হয়ে আসছেন মাহি

  • প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৫৯ ,০০ বার শেয়ার হয়েছে

বিনোদন ডেস্ক

ঈদে মুক্তি পাবে শীর্ষনায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’। বাংলাদেশ, আমেরিকা ও ভারতে কাজ, দুবাইয়ের বুর্জ খলিফাতে ট্রেলার প্রদর্শনীসহ নানা চমকে ঠাসা সিনেমাটি। তবে এবার আরও একটি চমক আসছে সিনেপ্রেমীদের কাছে।

একাধিক সংবাদমাধ্যম অনুযায়ী জানা গেছে, হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তবে সিনেমা সংশ্লিষ্ট কেউই বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজী নন। ইতোমধ্যে মাহিয়া মাহির অংশের শুটিং শেষ হয়েছে বলেও ঘনিষ্ঠসূত্রে জানা গেছে।

হিমেল আশরাফ শুরু থেকেই ‘রাজকুমার’ সিনেমা নিয়ে বেশ কিছু চমকের অপেক্ষা করতে বলেছেন। মাহিও সেই চমকেরই একটি অংশ হবেন বলে ধারণা করা হচ্ছে।

গতকাল শনিবার ‘রাজকুমার’ সিনেমার প্রথম পোস্টার মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার পর পোস্টারটি ট্রেন্ডিংয়ে উঠে আসে।

গত বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের এ সিনেমার শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক ও আমেরিকার নিউইয়র্কে হয়েছে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ।

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে হাজির হয়েছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। পিএ কাজলের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৩ সালে। এরপর ২০২০ সালে তারা একসঙ্গে কাজ করেন অনন্য মামুনের ‘নবাব এলএল.বি’ সিনেমায়। রাজকুমারের মাধ্যমে চার বছর পর আবারও একসঙ্গে কাজ করছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • কপিরাইট আইন ২০১৯-২০২৩সর্বত্র সংরক্ষিত
                          কারিগরি সহায়তায়: JHBD