1. admin@dainiktalashtimes.com : admin :
পরীমনি জানালেন তার টাকার উৎস - দৈনিক তালাশ টাইমস্
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনায় কৃষক লীগ কেন্দ্রীয় নেত্রী হালিমা রহমান সহ গ্রেপ্তার ১৫ আদিতমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচার নিয়ন্ত্রন করছে পুলিশের নিয়োগকৃত লাইনম্যান পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার শেরপুরে ভারতীয় মদসহ গ্রেফতার বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ সিংড়ায় চলছে নিম্নমানের ইট দিয়ে পাঁকা রাস্তা নির্মাণ ও ব্যাপক অনিয়ম বগুড়া জেলার শেরপুরে তামিম হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যেই খু-নের রহস্য উন্মোচন ও আসামী গ্রেপ্তার মুন্সীগঞ্জে পদ্মায় একদিনে ভাঙলো ৭ দোকান ১০টি হুমকির মুখে দিনাজপুরে ৯০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার নীলফামারীতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন আটক

পরীমনি জানালেন তার টাকার উৎস

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৬৮ ,০০ বার শেয়ার হয়েছে

বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা পরীমনি আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে। পুত্র রাজ্যকে ঘিরেই এখন তার জীবন। সেসব ভুলে গিয়ে এখন অভিনয়ে নজর দিতে চাচ্ছেন। মাঝে দুই বছর মা হওয়ার সুবাদে কাজ থেকে দূরে ছিলেন। বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন। এরই মধ্যে যুক্ত হয়েছেন একাধিক সিনেমায়। গিয়েছেন কলকাতায়।

কলকাতায় বিভিন্ন সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন। এরই মাঝে নেটিজেনরা জানতে চাইছেন পরীমনির টাকার উৎস। এ বিষয়ে পরীমনি আগেও গণমাধ্যমে এমন প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন। কী বলেছিলেন এই অভিনেত্রী? পাঠকদের জন্য সে উত্তর দেওয়া হলো।

একটি সাক্ষাৎকারে পরীমনি জানিয়েছেন, তার এত টাকা আয়ের উৎস কোথায়। গত বছরের শেষভাগে এক সাক্ষাৎকারে পরী বলেছেন, তার অবর্তমানে তাকে নিয়ে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান। যেমন পরীর তিন-চারটা বিয়ে কিংবা পরীর দুটি বাচ্চা আছে ইত্যাদি।

তাকে নিয়ে নানা বিষয়ে বলতে গিয়ে পরীমনি আরও বলেন, “যখন ওই মানুষদের সামনে আমি দাঁড়াব, তখন কী হবে জানি না। একই ইন্ডাস্ট্রিতে থাকি, যারা কনটেন্টগুলো বানান তাদের সঙ্গে কোনো না কোনোভাবে দেখা হবেই। তবে তাদের এমন মিথ্যাচার কীভাবে আমার কাছে হ্যান্ডেল করবে, তাতে যেন তারা প্রস্তুত থাকেন।”

একপর্যায়ে পরীকে জিজ্ঞাসা করা হয়, এত টাকা তিনি কোথায় পান? পরীর ঝটপট উত্তর, “বঙ্গো দেয়।”

বঙ্গোকে দেওয়া পরীমনির ওই সাক্ষাৎকারের ভিডিও থেকে আরও জানা যায়, শিগগিরেই একজনকে পেটানোর প্ল্যান করেছেন তিনি। এ ছাড়া জীবনে অনেককেই পিটিয়েছেন তিনি, মিডিয়ায় সে কথাও স্বীকার করেছেন অভিনেত্রী।

নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করা বঙ্গোকে দেওয়া ওই বিশেষ সাক্ষাৎকারে আরও জানতে চাওয়া হয়, কাকে পেটাবেন? উত্তরে বলেন, “নাম বললে সে সতর্ক হয়ে যাবে। তাই এখনই নাম বলতে চাচ্ছি না। তা ছাড়া মার খাওয়ার পর তার নাম এমননিতেই সবাই জানতে পারবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • কপিরাইট আইন ২০১৯-২০২৩সর্বত্র সংরক্ষিত
                          কারিগরি সহায়তায়: JHBD