1. admin@dainiktalashtimes.com : admin :
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ৩২ জন - দৈনিক তালাশ টাইমস্
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনায় কৃষক লীগ কেন্দ্রীয় নেত্রী হালিমা রহমান সহ গ্রেপ্তার ১৫ আদিতমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচার নিয়ন্ত্রন করছে পুলিশের নিয়োগকৃত লাইনম্যান পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার শেরপুরে ভারতীয় মদসহ গ্রেফতার বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ সিংড়ায় চলছে নিম্নমানের ইট দিয়ে পাঁকা রাস্তা নির্মাণ ও ব্যাপক অনিয়ম বগুড়া জেলার শেরপুরে তামিম হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যেই খু-নের রহস্য উন্মোচন ও আসামী গ্রেপ্তার মুন্সীগঞ্জে পদ্মায় একদিনে ভাঙলো ৭ দোকান ১০টি হুমকির মুখে দিনাজপুরে ৯০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার নীলফামারীতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন আটক

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ৩২ জন

  • প্রকাশিত: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৪৯ ,০০ বার শেয়ার হয়েছে

 মো. মোরসালিন ইসলাম দিনাজপুর প্রতিনিধি

৫ জুলাই সকাল ৬ টার সময় দিনাজপুর সদর উপজেলা পাঁচবাড়ি বাজারে পূর্বে দয়াইশই তেল পাম্পের সামনে বাস – ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্রে জানা যায় দিনাজপুর থেকে ছেরে আসা আম বোঝাই ট্রাক বেপরোয়া গতিতে আসলে ঢাকা থেকে ছেরে আসা নাবিল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনা স্হলে ট্রাকের ড্রাইভার ও হেলপার নিহত হয়। ঘটনাস্থলে অসংখ্য জনক ভাবে তিনজন নিহত হয় আহতদেরকে আব্দুর রহিম মেডিকেল কলেজ পড়ানো হয় ।

৫ জুলাই) শুক্রবার দুপুর ২ টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের উত্তর সুজাপুর নামকস্থানে ফুলবাড়ী থেকে ছেড়ে যাওয়া ট্রাকের সাথে দিনাজপুর আমবাড়ীহাট থেকে ছেড়ে আসা গরু বোঝাই নছিমনের সাথে মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই ২ জন নিহত ও গরুত্বর আহত হন ৪ জন। নিহতরা হলেন- জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নওনা গ্রামের আমান (৪৫) পিতা অজ্ঞাত এবং একই উপজেলার পারুইল গ্রামের আঃ রাজ্জাক এর ছেলে মেনহাজুল (৪০)।

দুর্ঘটনার পরপরেই ফুলবাড়ী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আহতের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করান। পরে আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়েছে। নসিমনে থাকা নয়টি গরুর মধ্যে একটি গরু মারাত্মক আহত হলে সেখানেই জবাই করা হয় এবং অপর দুইটি গরু পায়ে আঘাত লেগেছে।

আহতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নওনা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে জয়নাল হোসেন (৬০) ও শরিফুলের ছেলে নজরুল, পারুইল গ্রামের ইয়াছিন আলীর ছেলে ফরিদ (৪৫), সাবু বাজারের জাহিদুলের ছেলে রবিউল। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান বলেন, ট্রাকের সাথে গরু বহনকারী নসিমনের মুখোমুখি সংঘর্ষ হলে দুইজন ঘটনাস্থলে নিহত হন এবং ৪ জন আহত হয়েছেন। নিহতের সুরতহাল সম্পন্ন হয়েছে এবং তদন্ত করে সড়ক আইনে মামলা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • কপিরাইট আইন ২০১৯-২০২৩সর্বত্র সংরক্ষিত
                          কারিগরি সহায়তায়: JHBD